April 20, 2024, 1:56 pm
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

মোহাম্মদপুর থানা মৎস্যজীবী লীগের সভাপতি রাশেদ খান স্বপন ও সম্পাদক নুর আলম সিদ্দিকী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, April 15, 2023
  • 111 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানার আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) মোহাম্মদপুর রিং রোডের সূচনা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের উৎসব মুখর পরিবেশে সম্মেলনের উদ্ভোধন করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়ীদুর রহমান সায়ীদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন শেখ আজগর নস্কর।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানার আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তরের বিভিন থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি রাশেদ খান স্বপন ও সাধারণ সম্পাদক মোঃ নুর আলম সিদ্দিকী, আদাবর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক রিপন হাওলাদার এবং শেরে বাংলা নগর থানার আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি রিংকু ও সাধারণ সম্পাদক ই্উনুস।

উল্লেখ্য আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে আওয়ামী মৎসজীবী লীগ ২০১৯ সালে স্বীকৃতি পায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102