April 20, 2024, 8:16 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

মোহাম্মদপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 15, 2022
  • 106 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিয়াম এন্টারপ্রাইজ এর উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ আগস্ট ২০২২ রোজ সোমবার রাজধানী মোহাম্মদপুর এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিয়াম এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন এর সভাপতিত্বে ও সিয়াম এন্টারপ্রাইজ এর পরিচাল সিয়াম আহমেদ এর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ এম. এ. সাত্তার, সাবেক সহ-সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান, সাবেক সহ-সভাপতি মোঃ আনসার আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব সলিমুল্লাহ সলু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. এম এ হামিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান এবং মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102