March 28, 2024, 5:51 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

মোঃ নাসির উদ্দিন দুলাল এর পিতার মৃত্যুবার্ষিকীতে কোরান খানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 21, 2022
  • 393 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর লালমাটিয়ার স্থায়ী বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক এবং কবি মোঃ নাসির উদ্দিন দুলাল এর পিতার ৫২ তম মৃত্যূ বার্ষিকী উপলক্ষে কোরান খানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ সেপ্টেম্বর ২০২২ রোজ বুধবার রাজধানী মোহাম্মদপুর লালমাটিয়া নিজ বাড়িতে বাদ এশা বাদ মরহুমের রুহের মাগফেরাত কামনায় এ কোরান খানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় মসজিদের মুসল্লি ও মাদ্রাসার হাফেজগণের উপস্থিতিতে পিতার জন্য দোয়া চান তার ছেলে মোঃ নাসির উদ্দিন দুলাল। এছাড়াও পরিবার, আত্মীয়-স্বজন, দেশ-বিদেশ সকল মুসলিমদের জন্য বিশেষ দোয়া করা হয়।

কোরান খানি, দোয়া ও মিলাদ শেষে উপস্থিত সকলের জন্য রাতের খাবার খাওয়ানো হয়।

উল্লেখ্য, ১৯৭০ সালে ২১ সেপ্টেম্বর মোঃ নাসির উদ্দিন দুলাল এর পিতা না ফেরার দেশে চলে যান।মৃত্যুকালে স্ত্রী, ছেলে, মেয়ে, নাতি-নাতনি অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102