April 19, 2024, 6:50 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

মেঘনা উপজেলা কৃষক লীগের সভাপতি সেলিম মুন্সী, সম্পাদক শফিকুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 4, 2022
  • 342 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আজ ৪ সেপ্টেম্বর ২০২২ রোজ রবিবার কুমিল্লা জেলার মেঘনা উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর জেনারেল সুবেদ আলী ভুঁইয়া এমপি, সভাপতি প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক এবং রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক, মানব সম্পদ বিষয়ক সম্পাদক আলফাজ উদ্দিন আহমেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সদস্য পার্থ সারথী দত্ত, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সেলিম ভূঁইয়া’সহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান ভাইস-চেয়ারম্যান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে মেঘনা উপজেলা কৃষক লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হয়েছেন সেলিম মুন্সী ও সাধারণ সম্পাদক হয়েছেন শফিকুল ইসলাম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102