April 25, 2024, 6:52 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

মিরপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, August 16, 2022
  • 117 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য নিলুফা ইয়াসমিন নিলুর উদ্যোগে ১৬ আগস্ট ২০২২ রোজ বুধবার রাজধানীর মিরপুরে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য নিলুফা ইয়াসমিন নিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু, মাননীয় সংসদ সদস্য, ঢাকা-১৪। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপিকা অপু উকিল, সাবেক সংসদ সদস্য ও সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব মহিলা লীগ, মোঃ আবুল কাশেম মোল্লা, কাউন্সিলর, ওয়ার্ড নং-৮ ও সাবেক সাধারণ সম্পাদক, শাহ্ আলী থানা আওয়ামী লীগ, কাজী টিপু সুলতান, সাবেক কাউন্সিলর-৮ নং ওয়ার্ড, সাবেক সিনিয়র সহ-সভাপতি, শাহ্ আলী থানা আওয়ামী লীগ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102