April 19, 2024, 6:56 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

মায়ের আত্ননাথ র‍্যাবের গর্জন,জঙ্গিবাদ নির্মুলে সহায়ক হতে পারে বলেই কি, র‍্যাবকে নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে?

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 14, 2022
  • 250 Time View
বান্দরবন, খাগড়াছড়ি পাহাড়ী অঞ্চলে সেনাবাহিনীর ও র্যাবের যৌথ অভিযান চলছে, দেশ রক্ষার্তে।হলি আর্টিজান হামলার কথা আমরা ভুলেতে পারবো না। ভুলতে পারবো না বাংলা ভাই, সায়েক আবদুর রহমান কে।রাজনীতি আছে, থাকবে। থাকবে মতোবাদ। আমার সন্তানের ভবিষ্যৎ নিয়ে এই দেশ গড়ে তোলবো, এইতো ছিলো আমাদের স্বাধীনতার অঙ্গিকার। আম্বিয়া খাতুন এমিলির আত্ননাথ কিসের বার্তা দিচ্ছে ? জঙ্গিবাদ আমাদের দেশটা কে কোথায় নিয়ে যাচ্ছে ? র্যাবের মানবিকতায় ইতিমধ্যে অনেক মায়ের বুকের রক্তক্ষন বন্ধ হয়েছে। আমি বলছি না, কোনো মায়ের বুকের রক্তক্ষরণ হচ্ছে না। র্যাব কোনো ভুল করতে পারে না এবং করেনি।বিবেচনার বিষয়,অপরাধ দমনেও অপরাধ হয়ে যায়। আমি জানিনা এমিলির আত্ম চিৎকার সন্তানের কানে পৌচিয়েছে কি-না। তবে আমার মনটা কে ভেঙেচুরে চুরমার করে দিয়েছে, আমি একজন সন্তান হাড়া পিতা। আমার বন্ধু ইমতিয়াজ খান বাবুল হটি আর্টিজান হামলায় নিজের সন্তানকে হারিয়েছে। এমিলির আত্ননাথ একমাত্র সন্তান হাড়াদের জন্য। এই সমাজের গাপটি মেরে থাকা অপরাধীদের জন্য র্যাব। আমরা র্যাবের ও আইনশৃঙ্খলা বাহিনীর সহায়ক হতে পারলে, কিশোর গাং মাদক, জঙ্গিবাদ আমাদের সমাজ ও রাষ্ট্রকে ছুতে পারতো না। আমরা কেনো দেশপ্রেমে উদ্ভুদ্ধ হতে পারছি না। আমরা কেনো বিদেশীদের কাছে দেশ ধ্বংসের সহায়তা চাচ্ছি, তুচ্ছ রাজনৈতিক স্বার্থের জন্য। বাংলাদেশের উপর নিষেধাজ্ঞা কোনো দেশপ্রেমিক রাজনৈতিক ব্যাক্তিত্ব চাইতে পারে না। দুর্ভাগ্যক্রমে ফকরুল ইসলাম আলমগীরের মুখ থেকে এই শব্দ টাও বের হয়েছে।রাজনৈতিক বিতর্কের শেষ হবে না, শেষ হবে না ভোটের রাজনীতির। জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসকে প্রশ্রয় দিয়ে, লালন পালন করে কোনো রাজনৈতিক দল দেশপ্রেমের পরিচয় দিতে পারবেন না।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি জনাব রবিউল আলম।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102