March 28, 2024, 11:17 am
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

ভালোবাসার এই পৃথিবীতে তুমি নেই রাসেল, তোমাকে ছাড়া হাসু আপা বিশ্ব শিশুদের খুঁজে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, October 18, 2021
  • 301 Time View

জনাব রবিউল আলমঃ

হারানোর বেদনা আমার চেয়ে কে বেশী বুঁজে ? এমনি মনে হয় এই পৃথিবীর সকল বাবা-মা ভাই-বোনের। আপনজন এই পৃথিবীতে সবাই হারিয়ে, হারাতে হবে এই নিয়তি ইচ্ছে করলেও পরিত্যাগ করা যাবে না। বিধীর বিধানকে আমরা কেউ অস্বীকার করতেও পারবোনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনজন হারানো এই পৃথিবীতে আর দ্বিতীয় হবে না। শান্তনার বানী ও বার্তা বাহক শিশু রাসেলকেও হারাতে হয়েছে। শোক শক্তিতে রূপান্তরিত হয়, কতটা আমি আজও আবিস্কার করতে পারলাম না। একটি সন্তান হারিয়ে পাগলের মতো মনে হয়। মাঝে মাঝে ভারসাম্যহীন হয়ে পরি। অনেকের কাছে তাই মনে হয়, অনেক আলোচনা সমালোচনা ও হয়। ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ভাষায় বলতে হয়, একি পরিবারের ১৬ আপনজনকে হারিয়ে শেখ হাসিনা সোনার বাংলা স্বপ্নে দেখেন এবং দেখাচ্ছেন, এর চেয়ে বিস্ময় এই পৃথিবীতে আর কি হতে পারে। জাতির জনকের উক্তি সোনার বাংলার সোনালীর রূপে সাজিয়ে বাঙালি জাতির কাছে প্রমান করেছেন শেখ হাসিনা, প্রতিশোধের আগুনেও সোনা ফলানো যায়। গায়ের জোরে আর লুটতরাজে রাজনীতি হয় না, ত্যাগ কখনো বিফল হয় না। মজিবের রক্তের ফোটায় ফোটায় দেশপ্রেমের, দেশ উন্নয়নের বাঙালি জাতির জন্য বিধাতার দান ছিলো, শেখ হাসিনার মাধ্যমে আল্লাপাক সেই বার্তা পৌচিয়ে দিয়েছেন। শেখ রাসেল জীবীত থাকলে আগামী নেতৃত্বের জন্য জাতিকে ভাবতে হতো না। কি হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরে আমি আর ভাবতে পারছি না। সেই ভাবনা বিষয় আমরা না হয় বিধাতার জন্যই রেখে দিলাম।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102