March 29, 2024, 12:31 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

বিএনপি-জামাতের ইতিহাস হচ্ছে হত্যা ক্যু ষড়যন্ত্রঃ আব্দুস সোবহান গোলাপ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 22, 2023
  • 142 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সংসদ সদস্য ও দলটির প্রচার-প্রকাশনা সম্পাদক মো. আবদুস সোবহান গোলাপ বলেন, বিএনপি-জামাতের ইতিহাস হচ্ছে হত্যা ক্যু ষড়যন্ত্রের ইতিহাস, দুর্নীতির ইতিহাস, অগ্নি সন্ত্রাসের ইতিহাস।

সোমবার (২২ মে) ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিচ্ছেন তাদের জেনে রাখা উচিত এখন ১৯৭৫ সাল নয়, এখন ২০২৩। শেখ হাসিনার কিছু হলে আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী বসে থাকবে না।

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মো. আবদুস সোবহান গোলাপ বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ আজ বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ। বিএনপি-জামাত জোট সরকার যেখানে শুধু ৩২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা রেখে গিয়েছিল। সেখান থেকে বর্তমান সরকার ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা অর্জন করেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

এসময় মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে গোলাপ বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে চারদিকে ষড়যন্ত্র শুরু হয়েছে। চোখ-কান খোলা রাখবেন। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে হবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসূচির মধ্যে সকালে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে সর্বস্তরের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি লায়ন শেখ আজগর নস্কর। ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগস্টের সব শহিদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে মোটর শোভাযাত্রা সহকারে ধানমন্ডি ৩২ থেকে বঙ্গবন্ধু এভিনিউ পর্যন্ত মিছিল বাদ্যযন্ত্র বাজিয়ে উৎসবমুখর পরিবেশে ফেরেন নেতাকর্মীরা।

বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউর সামনে পতাকা বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও দলটির প্রচার-প্রকাশনা সম্পাদক মো. আবদুস সোবহান গোলাপ।

এ ছাড়াও, সকাল সাড়ে ৯টায় কেন্দ্রীয় কার্যালয়সহ সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা করেছে সংগঠনটি।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাইদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি লায়ন শেখ আজগর নস্কর। এছাড়াও কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আলহাজ আবুল বাশার, আব্দুল গফুর চোকদার, মো. আলম, গিয়াস উদ্দিন খান, মো. ইউনুস, মো. শাহ আলম, মো. আনোয়ার হোসেন, ড. মমতাজ খানম, নাসির উদ্দিন মানিক, নাসরিন আক্তার, সাজ্জাদুর রহমান লিকু শিকদার। অর্থ বিষয়ক সম্পাদক নাসিরুল্লাহ নাসির, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী শফিউল আলম শফিক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার, সাধারণ সম্পাদক জাকেদ পারভেজ অপু সহ থানা ও ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদের দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মিছিল করেছে সংগঠনের নেতাকর্মীরা।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হুমকি দেওয়া সেই চাঁদকে (বিএনপি নেতা) অবিলম্বে গ্রেপ্তার করে তাকে বিচারের আওতায় আনতে হবে। তার এত বড় সাহস, শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেয়। এ রকম মাতাল রাজনীতিবিদের এদেশের রাজনীতি করার কোনও অধিকার নেই। ভবিষ্যতে যদি বিএনপি থেকে এই ধরনের বক্তব্য আসে মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা এর দাঁতভাঙা জবাব দেবে।

প্রসঙ্গত, ২০০৪ সালে ২২ মে যাত্রা শুরু করে মৎস্যজীবী লীগ। নানা চড়াই-উতরাই পেরিয়ে ২০১৯ সালে এটি আওয়ামী লীগের সহযোগী সংগঠনের স্বীকৃতি পায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102