April 25, 2024, 2:11 pm
শিরোনামঃ
কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয়

বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, November 27, 2022
  • 102 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

রোববার (২৭ নভেম্বর) দেশে ফিরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বিএনপির অধীনে জাতীয় পার্টি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে রওশন এরশাদ বলেন, ‘বিএনপির অধীনে জাতীয় পার্টি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে। শত শত নেতা-কর্মী জেল খেটেছে। আমাদের জনসভা করতে দেওয়া হয়নি। আমাদের সমাবেশে হামলা করা হয়েছে।

তিনি বলেন, ‘জনগণ উন্নতি ও শান্তির জন্য পরিবর্তন চায় এবং জাতীয় পার্টি তা দিতে পারে। বিএনপি সঙ্গে জোটের প্রশ্নই আসে না। রংপুরে মেয়র নির্বাচনে আমরা যোগ্য প্রার্থী দেবো।’

জি এম কাদেরের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই জানিয়ে তিনি বলেন, আমরা একসঙ্গে চলবো।

রওশন এরশাদকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন জাপার কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু সহ দলের কিছু নেতা-কর্মী। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- জাপার বহিষ্কৃত নেতা জিয়াউল হক, মসিউর রহমান ও গোলাম মসীহ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102