April 25, 2024, 5:25 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেলেন নুরুল ইসলাম বাদশা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, February 3, 2023
  • 1186 Time View

মোঃ ইব্রাহিম হোসেন:: বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশাকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

২৫ জানুয়ারি ২০২৩ রোজ বুধবার বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি স্বাক্ষরিত একটি পত্রে নুরুল ইসলাম বাদশাকে এই দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য স্বাক্ষরিত পত্রের মারফৎ জানানো হয় জনাব, সংগ্রামী সালাম ও মুজিবীয় শুভেচ্ছা নিবেন। উপরোক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়ে দেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ কৃষক লীগ।

৬ নভেম্বর ২০১৯ সালে বাংলাদেশ কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া এবং পর ১৮/১০/২০২০ তারিখে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি হয়। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফারুক হোসেন কমিটি গঠনের পর হইতে অদ্যবধি পর্যন্ত কোন সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহণ না করায় প্রচার ও প্রকাশনা সেলের কর্মকান্ড ব্যপকভাবে ব্যহত হয়।

এমতাবস্থায় সংগঠনের সার্বিক কল্যাণ সাধনে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক অগ্রযাত্রাকে গতিশীল করার জন্য গঠনতন্ত্র ২০(ঝ) ধারা মোতাবেক বাংলাদেশ কৃষক লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুল ইসলাম বাদশা (ভারপ্রাপ্ত) প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন ।

আমরা আশা করবো বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের এ মহান দায়িত্বটি যথাযথ পালন করার জন্য কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এর উন্নত “রূপকল্প-২০৪১” ও স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবেন। আপনার সর্বঙ্গীন মঙ্গল কামনা করি। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু

ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়ে নুরুল ইসলাম বাদশা বলেন, আমাকে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব অর্পণ করায় তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সঙ্গে এ পবিত্র দায়িত্ব  পালন করবো। সকলকে সঙ্গে নিয়ে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102