April 25, 2024, 7:59 am
শিরোনামঃ
ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ?

বর্ধিত সভার বিজ্ঞপ্তিঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, May 13, 2022
  • 433 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ

বরাবর,

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ , উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ / সকল থানা , ওয়ার্ড ও ইউনিয়নের সকল সভাপতি / সাধারন সম্পাদক বৃন্দ।

সুধী , মুজিবীয় শুভেচ্ছা জানবেন ।

আগামী ১৫ মে ২০২২, রোববার সকাল ১০:০০ ঘটিকায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে প্রিয়াংকা কমিউনিটি সেন্টার , ধানমন্ডী ৩ / এ , ঢাকা – তে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর বর্ধিত সভা আহবান করা হয়েছে ।

সভায় সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সম্মানিত সভাপতি শেখ বজলুর রহমান ।

সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ , উপদেষ্টামন্ডলীর সদস্যবৃদ্ধ , থানা , ওয়ার্ড ও ইউনিয়নের সভাপতি / সাধারণ সম্পাদকদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য জানানো আলোচ্য

সূচীঃ ( ১ ) অননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচী ( ১৭ মে ) পালন ।

( ২ ) বিবিধ ।

সদয় অবগতির জন্য:  মাননীয় সভাপতি, শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

ধন্যবাদান্তে: এস এম মান্নান কচি, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102