April 18, 2024, 7:04 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

বঙ্গমাতার ৯২তম জন্মদিনে মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 8, 2022
  • 164 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

৮ আগস্ট ২০২২ রোজ সোমবার বাদমাগরিব ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সংগ্রামী সাবেক সভাপতি লায়ন এম এ লতিফ নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লায়ন এম এ লতিফ বলেন, দেশ ও জাতির জন্য বঙ্গমাতা নিজের জীবনের সবকিছু ত্যাগ করেছেন। ধৈর্য ধারন করে জাতির পিতাকে অসীম সাহস যুগিয়েছেন। তাঁর আদর্শ, মূল্যবোধ শুধু দেশে নয় বিশ্বের সকল নারীর জন্য অনন্য দৃষ্টান্তের, অনুকরনীয়। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে তাঁর প্রজ্ঞা ও ব্যক্তিত্ব প্রতিফলিত হয়েছে। যার অদম্য নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। চরম প্রতিকূলতার মাঝেও নির্ভার থেকে স্বপ্নকে বাস্তবে পরিণত করে যচ্ছেন প্রধানমন্ত্রী।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, জাতির পিতার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তার হাত ধরে দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনের জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য, বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ১৯৩০ সালের ৮ আগস্ট তৎকালীন গোপালগঞ্জ জেলার (তৎকালীন মহকুমা) টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার ডাকনাম ছিল রেণু। বাবার নাম শেখ জহুরুল হক, মায়ের নাম হোসনে আরা বেগম। এক ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। মাত্র ১৩ বছর বয়সে বঙ্গবন্ধু শেখ মুজিবের সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন তিনি। শুধু সহধর্মিনী হিসেবে নয়, রাজনৈতিক সহকর্মী হিসেবে আজীবন প্রিয়তম বঙ্গবন্ধুর ছায়াসঙ্গী ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে শাহাদাৎবরণ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102