April 25, 2024, 3:08 pm
শিরোনামঃ
কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয়

বঙ্গবন্ধুর সহচর বাকশাল নেতা বীর মুক্তিযোদ্ধা আবু ইউনুস পাশা  আর নেই

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, March 10, 2022
  • 1184 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক এবং রাজনীতিবিদ মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) এর ছোট মামা বাকশাল নেতা বীর মুক্তিযোদ্ধা আবু ইউনুস পাশা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

৯ মার্চ ২০২২ রোজ বুধাবর রাতে ঢাকায় নিজ বাস ভবনে বাধ্যকজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

তার মৃত্যুতে মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102