April 25, 2024, 12:00 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

বঙ্গবন্ধুর সমাধিতে নব গঠিত ফরিদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, May 26, 2022
  • 212 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মো. শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

২৬ মে ২০২২ রোজ বৃহস্পতিবার দুপুরে তারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহা পাঠ, বঙ্গবন্ধু সহ ৭৫’র ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ফরিদপুর  পৌরসভার  মেয়র অমিতাভ  বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শামচুল আলম  চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহাদার আকবর চৌধুরী লাবু, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি নজরুল ইসলাম, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন মুশামিয়া, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ এবং বর্তমান ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার), সাবেক ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক হোসেন, মোঃ ফজলুল কাদের শিকদার, ফরিদপুর সদর, বোয়ালমারী, ভাঙ্গা, আলফাডাঙ্গা, মধুখালী, সালতা, নগরকান্দা, সদরপুর, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ফরিদপুর জেলা ও ৯ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের পদচারণায় টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিসৌধ মুখরিত হয়ে ওঠে। নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সমাধিসৌধ শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলেন। জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পর বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল শ্রদ্দা জাননো হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, শিগগিরই ফরিদপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। দলের অভ্যন্তরে যেসব দ্বন্দ্ব বা সমস্যা আছে তা নিরসন করে সবাইকে নিয়ে জেলা আওয়ামী লীগের একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।

শ্রদ্ধা নিবেদন শেষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102