April 23, 2024, 10:33 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

ফের ইউক্রেনে রাশিয়ার ভয়াবহ হামলা, হাতহত অনেকে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 28, 2023
  • 55 Time View

খাস খবর বংলাদেশ ডেস্কঃ আবারও ইউক্রেনের রাজধানী কিয়েভসহ দেশটির বিভিন্ন স্থানে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে রাশিয়া।

শুক্রবার (২৮ এপ্রিল)  ভোরের এ হামলার ঘটনায় অনেকে হতাহত হয়েছেন। জানা গেছে, রুশ হামলায় নারী ও শিশুসহ কমপক্ষে আটজন নিহত হয়েছেন। খবর দ্য গার্ডিয়ানের।

শুক্রবার ভোর থেকে কিয়েভ ও আশপাশের শহরগুলোতে বিমান হামলার সাইরেন বাজতে থাকে। তবে রাজধানী কিয়েভের কোন কোন স্থানে বিমান হামলা হয়েছে এবং এসব হামলায় কতজন হতাহত হয়েছে তা এখনো জানা যায়নি।

এদিকে, নিহত আটজনের মধ্যে দিনিপ্রো শহরের এক নারী ও তার তিন বছর বয়সি ছেলে নিহত রয়েছে। এছাড়া ইউক্রেনের ওমান শহরের মধ্যাঞ্চলে একটি অ্যাপার্টমেন্ট ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় কমপক্ষে তিনজন নিহত এবং আটজন আহত হয়েছেন। বাকি তিনজনের কোনো তথ্য পাওয়া যায়নি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102