March 19, 2024, 4:06 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, June 1, 2023
  • 121 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ সরকারের টানা ১৫ তম কৃষকবান্ধব বাজেট পেশ করায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি কে সারা বাংলাদেশের কৃষক সমাজের পক্ষ থেকে ধন্যবাদ, কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে বাংলাদেশ কৃষক লীগ।

বৃহস্পতিবার (১ জুন) বিকালে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বাংলাদেশ কৃষক লীগের পক্ষ থেকে এ শোভাযাত্রা করা হয়।

এ সময় বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, কৃষি যন্ত্রপাতি ক্রয়ে ৫০ থেকে ৭০ পার্সেন্ট, সার সহ কৃষি উপকরণে ১৭ হাজার কোটি টাকা ভর্তুকি বরাদ্দ রাখায় ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ, কীটনাশক বিতরণ, স্মার্ট কৃষিকার্ড বিতরণের বরাদ্দ রাখায় এই বাজেট কৃষকবান্ধব বাজেট।

তিনি বলেন, এই বাজেট কৃষিবান্ধব বাজেট। তাই বাংলাদেশের কৃষক সমাজের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি এবং অর্থমন্ত্রী কে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ মোঃ জাহাঙ্গীর আলম, আলহাজ্ব আকবর আলী চৌধুরী, মিয়ান আব্দুল ওয়াদুদ, কৃষিবিদ ডা. নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, এ্যাড. রেজাউল করিম হিরণ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক গোলশান আরা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, আধ্যাপক নাজমুল ইসলাম পানু, সম্পাদক মন্ডলীর সদস্য আলহাজ্ব মোঃ নাজির মিয়া, রেজাউল করিম রেজা, শামীমা সুলতানা, মোশারেফ হোসেন আলমগীর, আব্দুর রাশেদ খান, আলফাজ উদ্দিন, নুরুল ইসলাম বাদশা, এ্যাড. শেখ মোঃ জামাল হোসেন মুন্না, রাশিদা চৌধুরী, খান মোঃ কামরুল ইসলাম লিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বাবু, কেন্দ্রীয় সদস্য সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের সভাপতি আবু জাফর জাকিউদ্দিন আহমেদ রিন্টু, কেন্দ্রীয় সদস্য কৃষিবিদ ডা. কমলকান্তি মজুমদার, শাহজাহান আলী, জাতীয় কমিটির সদস্য ওমর ফারুক, কৃষ্ণ গোপাল পাল, কহিনুর আক্তার, জেসমিন আক্তার ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিম আব্দুল মতিন মাস্টার সহ বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও জেলার নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102