March 19, 2024, 11:57 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

প্রধানমন্ত্রীর হাত ধরে আধুনিক ও স্মার্ট হবে বাংলাদেশঃ স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, March 30, 2023
  • 80 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ একটি আধুনিক ও স্মার্ট দেশে পরিণত হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগ কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শেখ মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি জিয়াউর রহমানের সঙ্গে বঙ্গবন্ধুর কোনো তুলনা করতে চাই না। বঙ্গবন্ধুর হাত ধরেই এসেছে একটি স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য। বঙ্গবন্ধুর স্বপ্ন লালন-পালন ও বাস্তবায়ন করে যাচ্ছেন তারই যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সারাবিশ্বের নন্দিত নেতা। তার গড়া উন্নত বাংলাদেশ সারা পৃথিবীর কাছে আজ রোল মডেল। ইনশাআল্লাহ, শেখ হাসিনার হাত ধরে একটি আধুনিক ও স্মার্ট দেশ হবে বাংলাদেশ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে কৃষক লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাব। সেই সক্ষমতা ঢাকা মহানগর কৃষক লীগ সহ সারাদেশের কৃষক লীগের আছে।

প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানকে গ্রেপ্তারের প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, বাংলাদেশের এগিয়ে যাওয়া নিয়ে কটূক্তির কারণে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের একটি বাহিনী তাকে ডেকে নিয়ে গিয়েছিল। এখন মামলার কারণে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি বলেন, আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি, আমাদের বাংলাদেশ যেভাবে পরিবর্তন হয়ে যাচ্ছে, ঠিক সেটাকে কটূক্তি করে কোনো একটি পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সেই পত্রিকা যার খবর প্রকাশ করেছে, সে ব্যক্তি ওই উক্তিটি করেনি বলে জানিয়েছেন। বিষয়টি আপনারা একটি টিভি চ্যানেলে দেখেছেন। সেজন্য পুলিশের একটি বাহিনী ওই খবরের জন্য সাংবাদিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নিয়েছিল।

তিনি আরো বলেন, ওই সাংবাদিককে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়ার পরে এ ঘটনায় সারাদেশের বিভিন্ন জায়গায় মামলা হয়েছে। কয়েকটি মামলা অলরেডি হয়ে গেছে। সেই মামলাগুলোর পরিপ্রেক্ষিতেই তাকে আবারও গ্রেপ্তার দেখানো হয়েছে। এই হচ্ছে ঘটনা।

সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির পক্ষে অনুষ্ঠান সঞ্চালনা করেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয়, জাতীয় কমিটিসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা উত্তর-দক্ষিণের কৃষক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102