April 18, 2024, 4:38 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে মাগুরায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 19, 2023
  • 81 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মাগুরায় মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কৃষক সমাবেশ করেছে বাংলাদেশ কৃষক লীগ সদর উপজেলা শাখা।

শনিবার (১৮ মার্চ) বিকালে সদরের ইছাখানা হাই স্কুল মাঠে সদর উপজেলা কৃষক লীগের সভাপতি খলিফা ইদ্রিস আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরিফ আশরাফ আলী।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি মাকসুদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা আক্তার খানম এমপি, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, অধ্যাপক নাজমুল ইসলাম পান্নু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম বাদশা, বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মিরুল ইসলাম, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু।

সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম হোসেনের সঞ্চালনায় কৃষক সমাবেশে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কৃষক বান্ধব দল আওয়ামী লীগকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশের মানুষ এখন ভালো থাকতে শিখেছে। কৃষকরা তাদের ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। বিএনপি’র আমলে সারের জন্য কৃষকদের গুলি করে হত্যা করা হয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সার এখন কৃষকদের পেছনে পেছনে ঘুরছে। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশকে উত্তরণ করে স্মার্ট বাংলাদেশে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশের কৃষকরা হবেন আরো দক্ষ ও উপযুক্ত। তিনি সবাইকে সকল ভেদাভেদ ভুলে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102