April 20, 2024, 2:39 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এ্যাড. খোন্দকার শামসুল হক রেজা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 2, 2022
  • 147 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং সভাপতি মরহুম এডভোকেট খোন্দকার আব্দুল আজিজ সাহেবের সুযোগ্য কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাএলীগের সাবেক মেধাবী ছাত্র নেতা, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা।

আজ ২ মে ২০২২ রোজ সোমবার এক শুভেচ্ছা বার্তায় এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা বলেন, বছর ঘুরে আবারও আমাদের মাঝে ঈদুলে ফিতর এসেছে। আমি সকলকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ সাম্পদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে রোল মডেল। এদেশে ধর্মীয় উৎসবগুলোতে সকল ধর্মের মানুষ মিলেই উদযাপন করে। এমন সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন বিশ্বে বিরল।

এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা বলেন, রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির জোয়ার, ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ আনন্দ ও উৎসব সবার জীবনে খুশির বন্যা নিয়ে আসুক।

সবশেষে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে, সকলের কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102