April 24, 2024, 7:10 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

দারুস সালাম থানা কৃষক লীগের সভাপতি আরব হোসেন, সম্পাদক রূপচান মৃধা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 2, 2022
  • 315 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর দারুস সালাম থানা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

২ সেপ্টেম্বর ২০২২ রোজ শুক্রবার বাদমাগরিব মিরপুর-১ শাহ আলী মাজার সংলগ্ন রাস্তার পাশে দারুস সালাম থানা কৃষক লীগ উৎসব মুখর পরিবেশে সম্মেলনের উদ্ভোধন করা হয়।

দারুস সালাম থানা কৃষক লীগের সভাপতি মোঃ মাহামুদুল হক আজিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরব হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক এবং রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক, দারুসসালাম থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ফরিদুল হক হ্যাপি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ, দারুস সালাম থানা ও ওয়ার্ড কৃষক লীগ এবং দারুস সালাম থানা আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে দারুস সালাম থানা কৃষক লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হয়েছেন মোহাম্মদ আরব হোসেন মাতবরক ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ রূপচান মৃধা।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102