April 19, 2024, 5:56 pm
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

ঢাকা -১৩ আসনের, থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ, অংঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথসভা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, September 19, 2022
  • 259 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা -১৩ আসনের, থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ, অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর ২০২২ রোজ সোমবার রাজধানী মোহাম্মদপুর টাউন হলের দ্বিতীয় তলায় আওয়ামী লীগ অফিস কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি অধ্যক্ষ এম.এ.সাত্তার এর সভাপতিত্বে ও সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ সংসদীয় আসন এর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের থানা, ওয়ার্ড, ইউনিট, অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি-জামাতকে হুঁশিয়ারি দিয়ে ঢাকা মহানগর উত্তর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন, আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করলে জনগনকে সাথে নিয়ে কঠোর হাতে প্রতিহত করা হবে।

বিএনপি-জামাত বাস পুড়িয়েছে, ট্রেন পুড়িয়েছে, তারা আন্দোলনের নামে ধংস তৎপরতাও চালিয়েছে। তারা আন্দোলনের নামে সহিংসতা করতে চায়। আমরাও প্রস্তুত আছি। তাই থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ মুহূর্ত পর্যন্ত সতর্ক অবস্থায় থাকতে হবে। তারা যেখানেই নাশকতা করার চেষ্টা করবে, সেখানেই তাদের প্রতিরোধ করতে হবে।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ সবক্ষেত্রে উন্নয়ন ও সাফল্যে যে উচ্চতায় উঠেছে তা ধরে রাখতে এবং ২০৪১ সালের মধ্যে দেশকে সত্যিকার অর্থে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করতে হলে যেকোন মূল্যে রাজনৈতিক স্থিতিশীলতা ধরে রাখতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102