March 28, 2024, 9:12 am
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 5, 2021
  • 295 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দের সাথে বিভিন্ন থানা ও ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ অক্টোবর ২০২১ রোজ সোমবার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের কার্যালয় এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সহ-সভাপতি এবং ঢাকা বিভাগ উত্তরের দায়িত্বপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব মাকসুদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদস্য সচিব ও বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম আজম খান। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও মানুষ গড়ার কারিগর মোঃ হালিম খান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন থান ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের অধীনস্থ সকল থানা ও ওয়ার্ড দ্রুততম সময়ে সম্মেলনের মাধ্যমে পরিচ্ছন্ন, পরিশ্রমী, আদর্শবান ও যথাযোগ্য নবীন-প্রবীন নেতা-কর্মীদের সমন্বয়ে শক্তিশালী কমিটি করতে হবে। ‘সংগঠনকে শক্তিশালী বরার পাশাপাশি দলের ত্যাগী নেতাকর্মীদের খোঁজ-খবর আমাদের নিতে হবে। দলের দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের অন্তর্বেদনা আমাদের বুঝতে হবে।’ সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সেটি সম্ভব হবে।

বক্তারা আরো বলেন, ওয়ার্ড-থানা কমিটিতে স্বাধীনতা বিরোধীরা, হাইব্রিড, সুবিধাবাদী, অনুপ্রেবেশকারী, সন্ত্রাসী, মাদক কারবারী ও চাঁদাবাজ প্রবেশ ঠেকাতে সকলকে ঐক্যবদ্ধা ভাবে কাজ করতে হবে এবং প্রকৃত আওয়ামী পরিবারের সদস্য থেকে বাছাই করে ওয়ার্ড ও থানা কমিটি গঠন করার মাধ্যমে ত্যাগী আওয়ামী পরিবারের সদস্যদের মূল্যায়ন করা হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102