April 20, 2024, 1:17 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

ডেঙ্গু সচেতনতায় কোটালীপাড়া বাসীর পক্ষ থেকে মশারি ও মশার কয়েল বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 7, 2021
  • 355 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর ও হাজারীবাগ থানায় বসবাসরত কোটালীপাড়া বাসীর পক্ষ থেকে ডেঙ্গু মশা থেকে সুরক্ষার জন্য অসহায় মানুষের মাঝে মশারি ও মশার কয়েল বিতরণ করা হয়েছে।

আজ ৭ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার বাদমাগরিব মোহাম্মদপুর রায়ের বাজার কমিউনিটি সেন্টারে এ মশারি ও মশার কয়েল বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রীর এ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর (গাজী লিপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোটালীপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও লেখক জনাব রবিউল আলম এবং সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভুইয়া সহ প্রমুখ। অনুষ্ঠান সভাপতিত্ব করেন, হাজী বুলবুল আইয়ুব, যুগ্ম-সাধারণ সম্পাদক, হাজারীবাগ থানা আওয়ামী লীগ, অনুষ্ঠান সঞ্চলনা করেন, বাংলাদেশ টেলিভিশন এর সাবেক পরিচালক মোঃ জাহিদুল মোস্তফা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102