March 29, 2024, 1:56 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 20, 2023
  • 176 Time View

এম এ কবীর,ঝিনাইদহঃ

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার সংগঠন ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক বনভোজন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) দিনব্যাপী দেশের ঐতিহ্যমন্ডিত পর্যটন কেন্দ্র জোহান ড্রিম ভ্যালী পার্কে ইউনিটির সদস্যদের পারিবারিক এই মিলন মেলা আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি সিরাজুল ইসলাম মল্লিক, লিটন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামন সুমন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, কোষাধ্যক্ষ স¤্রাট শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম রবি, দপ্তর সম্পাদক মুক্তার হোসেন, সংবাদপত্র বিষয়ক সম্পাদক ইব্রাহীম হোসেন, নির্বাহী সদস্য মাজেদ রেজা বাধন, ইমদাদুল হক, এইচ এম ইমরান, সদস্য শিহাব মল্লিক.সাইফুল ইসলাম, এনায়েত হোসেন, লালন মন্ডল, মাহমুদ আল হাসান সাগর, শহিদুজ্জামান বাবু, রাজিব হাসান টিপু, কামরুজ্জামান লিটন, আশরাফুল ইসলাম, আহসানুল কবির হিরো, মাসুম রানা প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক উপস্থাপন এবং ব্যবস্থাপনায় ছিলেন ইউনিটির সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সন্টু।

সভাপতি তার বক্তব্যে বলেন, আজকের এই পারিবারিক মিলন মেলা প্রমাণ করে ঝিনাইদহের সাংবাদিকরা ঐক্যবদ্ধ। রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা উন্নয়ন সাংবাদিকতা এবং অনুসন্ধানী সাংবাদিকতা করে সাধারণ মানুষের মনে জায়গা করে নিতে পেরেছে। তিনি বলেন এই সংগঠন একটি গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করে সারা দেশে একটি দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, মহান এই পেশার মর্যাদা রক্ষায় ইউনিটির সকল সদস্য অনুসন্ধানী সাংবাদিকতা করে সংবাদের পেছনের সংবাদ পরিবেশন করে যাচ্ছে।

এ কারনে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, সকল রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, পেশাজীবী সংগঠন সহ সকল সুধী সমাজের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে।

আলোচনা সভা শেষে সাংবাদিক সদস্যদের পারিবারিক মিলন মেলার এই স্মৃতি ধরে রাখার জন্য ফটো সেশন, প্রিতী ভোজ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102