March 19, 2024, 7:12 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

ঝিনাইদহে স্বামী হত্যায় দায়ে স্ত্রীর যাবজ্জীবন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, June 1, 2023
  • 64 Time View
ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ২০ হাজার টাকার জরিমানাও করা হয়।
বৃহস্পতিবার (১ জুন) দুপুরে ঝিনাইদহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুল মতিন এ দণ্ডাদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০০৮ সালের ২৫ জুলাই ঝিনাইদহের শৈলকুপার উপজেলার উত্তর বোয়ালিয়া গ্রামের হারুন-অর-রশিদকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্ত্রী সর্জিনা খাতুন ও তার পরকীয়া প্রেমিকা লিটন। এ ঘটনায় নিহতের ভাই ইব্রাহিম বাদী হয়ে সর্জিনা খাতুন ও লিটনকে আসামি করে মামলা দায়ের করে। তদন্ত শেষে পুলিশ ২০০৮ সালের ২৪ ডিসেম্বর সর্জিনা খাতুন ও লিটনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলায় স্ত্রী সর্জিনা খাতুনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন।
রাষ্ট্র পক্ষের আইনজীবী অ্যাড. ইসমাইল হোসেন বাদশা বলেন, মামলার রায় সঠিক হয়েছে। বাদী পক্ষ এই রায়ে সন্তুষ্ট। তিনি আরো বলেন, মামলার অপর আসামি লিটনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাশ দেওয়া হয়েছে।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102