April 20, 2024, 7:33 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 20, 2021
  • 483 Time View

খাস খবর বাংলাদেশঃ ঝিনাইদহ ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সাধারন সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক কমঃ সাহিদুল এনাম পল্লবের প্রাননাশের চেষ্টা করা হয়েছে গত মঙ্গলবার রাত ১০ টায় দিকে ঝিনাইদহ শহরের হামদহ ভাড়াটিয়া বাসায় জীবন নাশের উদ্দেশ্যে হামলা চালানোর চেষ্টা করে জামাত শিবিরের একটি চক্র বলে অভিযোগ উঠেছে।

সাহিদুল এনাম পল্লব জানায় সম্প্রতিকালে কুমিলা, পীরগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু ধর্মের মানুষের বাড়ি-ঘর লুটপাঠ, অগ্নি সংযোগের ঘটনায় মানববন্ধন সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করায় দেশের ইসলাম নামধারী সাম্প্রদায়িক এক শ্রেণীর মৌলবাদীরা ক্ষিপ্ত হয়। তার ধারাবাহিকতায় স্থানীয় সাম্প্রদায়িক মৌলবাদীরা সামাজিক যোগাযোগ মাধ্যম বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছিল। তারমধ্যে মেহেদী হাসান কনক নামে একজন ফেসবুক লাইফে এসে বিভিন্ন অশ্লীল কথা সহ হুমকি প্রদন করে। ক্রমে ওরা আরও বেপরোয়া হয়ে ওঠে। পরিশেষ মঙ্গলবার রাত ১০টার দিকে একটি নম্বর থেকে ফোন করে বাহিরে আসার কথা বলে যে আপনার সাথে আমার একটু বিশেষ কথা আছে ৩নং পানির ট্রাংক মোড়ে আসেন। তার ফোন মোতাবেক আমি বাহিরে যায়। তারপরে দেখা যায় যে কয়েক টি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার আসতে দেখে সন্দেহ হোলে পাশের দোকানে লুকিয়ে পড়ি এবং ঝিনাইদহ সদর থানাকে অবগত করি । ইতিমধ্যে পানির ট্রাংক মোড়ে গাড়ি থেকে নেমে আমাকে খুজতে থাকে। ঘটনায় কয়েক মিনিটের মধ্যে পুলিশ উপস্থিত হওয়ার পর তারা দ্রুত পালিয়ে যায়।

ঘটনা ঘটার পর নিরাপত্তা চেয়ে ঝিনাইদহ সদর থানায় একটি ডায়েরী করা করেছে সাংবাদিক সাহিদুল এনাম পল্লব।

সে আরও জানায়, শুধু আমাকে নয় ফেসবুকে প্রতিবাদ করার কারনে পানির ট্রাংক মোড়ে দাড়িয়ে ওমর আলী সোহাগ নামে আরও একজন সংবাদ কর্মীকে হুমকি দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102