April 18, 2024, 9:42 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

ঝিনাইদহে সন্ত্রাসী হামলার শিকার লুৎফরের সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 13, 2023
  • 146 Time View

এম এ কবীর, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ছোট জিয়ালা গ্রামের লুৎফর রহমান প্রতিপক্ষ সন্ত্রাসী গ্রুপের হামলার শিকার হয়েছেন। হামলার সময় তাকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘিরে ফেলা হয় বলে জানা গেছে। পরে তাকে বেধড়ক মারপিট করে এবং মাথায় পিস্তল ঠেকিয়ে আগে থেকে দাবী করে আসা পাঁচ লক্ষ টাকা চাঁদা দিতে বলে। ওই টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীদল তাকে আবারও মারপিট করতে থাকে এ সময় তার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসী ওই দলটি পালিয়ে যায়।

গত ১১ ফেব্রুয়ারি রাতে গ্রামের মাঠে ধান ক্ষেতে সেচের কাজ করতে গেলে রাজু, আশিক, শাওন, সেলিম, সাইফুল সহ ১২/১৪ জনের একটি সন্ত্রাসীদল এ হামলা চালায়। এ সময় তারা ভিকটিম লুৎফর রহানের একটি মটর সাইকেলও ভাঙচুর করে।

এ বিষয়ে ১২ মার্চ সকালে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঘটনার শিকার লুৎফর রহমান এ সব কথা বলেন।

তিনি বলেন আমার গ্রামে আমার জীবনের নিরাপত্তা নেই, যে কোন সময় তারা আমাকে এবং আমার পরিবারের ক্ষতি করতে পারে। তিনি এ বিষয়ে ঝিনাইদহ আদালেতে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বদর উদ্দিন, মোফাজ্জেল হোসেন, লাবনী খাতুন, তোতা, মন্টু, তানজির রহমান, শহিদুল ইসলাম সহ কয়েকশ গ্রামবাসী।

লিখিত বক্তব্যে বলা হয়, রাজনৈতিক ছত্র-ছায়ায় একদল সন্ত্রাসী এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহাস পায় না এমনকি থানা পুলিশের কাছেও যাওয়া যায়না। তারা এলাকায় মাদক সেবন সহ নান অপকর্ম করে যাচ্ছে। এ বিষয়ে তারা আইনশৃংখলা বাহিনীসহ সবার সহযোগিতা চান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102