April 25, 2024, 12:55 pm
শিরোনামঃ
কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয়

ঝিনাইদহে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক ব্যক্তি গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, February 9, 2023
  • 90 Time View
সাহিদুল এনাম পল্লব:
ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের খড়িখালি গ্রাম থেকে একই ইউনিয়নের কানুহর পুর গ্রামের আব্দুর রাজ্জাক মন্ডলের ছেলে মোহাম্মদ ফিরোজ মন্ডল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঝিনাইদহ থানা পুলিশের এ এস আই আশরাফুল ইসলাম।
সূত্রে জানা যায় যে গত ২৩ শে জানুয়ারি এই ফিরোজকে ২০০৯ সালের একটি মাদক মামলায় মাদক নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ ( ১) টেবিলের ৩ (খ) ধারার মোতাবেক আসামি মোহাম্মদ ফিরোজ মন্ডলকে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায় আরও তিন মাসের বিনা শ্রম কারাদণ্ড দেয়া হয়। তারপর থেকে এই ব্যক্তি পলাতক ছিল। ঝিনাইদহ সদর থানা পুলিশ উক্ত আসামী খড়িখালী একটি বাড়িতে ভাড়াটিয়া অবস্থা হিসাবে অবস্থান করছে গোপন সূত্রে এই খবর জানতে পেরে ঝিনাইদহ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহেল রানার নির্দেশে পুলিশের একটি টিম এই ফিরোজ মন্ডল কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102