April 16, 2024, 10:38 pm

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে সমাবেশ ও মুক্ত মঞ্চের মাধ্যমে পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে সরাসরি অনুষ্ঠিত হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, June 25, 2022
  • 136 Time View

এস কে কাদের, ঝিনাইদহ :

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । এ অনুষ্ঠানে ঝিনাইদহের স্কুল, কলেজের ছাত্র ছাত্রীগণ অংশ নেয়। পদ্মা সেতুর আদলে ঝিনাইদহে পায়রা চত্বর প্রাঙ্গণে তৈরী করা হয়েছে প্রতিকী পদ্মা সেতু। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর তত্বাবধানে নির্মাণ করা হয়েছে বিশালাকৃতির প্রতিকী পদ্মা সেতু। নির্মাতা সাগর হোসেন সোহাগ,সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ এবং চেয়ারম্যান, চারু ইভেন্ট এন্ড কনট্রাকশন’র নিপুন হাতে ছোয়াই নির্মাণ করা হয়েছে প্রতিকী দৃষ্টিনন্দন স্বপ্নের এই পদ্মা সেতু।


ইতিমধ্যে পদ্মার সেতু দফায় দফায় পরিদর্শন করেন ঝিনাইদহের জেলা প্রশাসক মনিরা বেগম। বাঙালির অহংকার, আত্মপ্রত্যয়, সক্ষমতা ও আত্মমর্যাদার প্রতীক স্বপ্নের পদ্মা সেতু। যার শুভ উদ্বোধন হতে যাচ্ছে আজ ২৫ জুন, শনিবার। ঐতিহাসিক এ অর্জন স্মরণীয় করে রাখতে ঝিনাইদহ জেলা প্রশাসনের উদ্যোগে আলোকসজ্জাসহ বর্ণিল সাজে সজ্জিত হচ্ছে গোটা ঝিনাইদহ শহর। রয়েছে শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার, আতশবাজি, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বর্ণাঢ্য আয়োজন।


জেলা আওয়ামী লীগও পালন করবে নানা কর্মসূচি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম জানান, শত প্রতিকুলতা, বাধা-বিপত্তি, বিশ্ব ব্যাংকের ভিত্তিহীন অভিযোগ ও ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিলেন তাঁর বাবার মতো আপোষহীন, অটল ও অবিচল। কোন চাপের কাছে তিনি মাথা নত করেননি সেদিন। এই অর্জন ও কৃতিত্বের দাবিদার একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর সাহসী ও দৃঢ়চেতা নেতৃত্ব, মানুষের প্রতি অপার ভালোবাসা এবং জাতিকে পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য এ জাতি কৃতজ্ঞচিত্তে স্বরণ করবে চিরকাল।
SK

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102