April 20, 2024, 3:04 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

ঝিনাইদহে দুই দিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা সফল করতে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 17, 2022
  • 221 Time View
এম এ কবীর,ঝিনাইদহ :
ঝিনাইদহে আগামী ১৯-২০ নভেম্বর ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) বিকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। ব্রিফিং এ জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, বাংলাদেশ সরকারের ডিজিটালাইজেশনের সামগ্রিক চিত্র তুলে ধরার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই এর উদ্যোগে সারা দেশব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২২ আয়োজন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ঝিনাইদহ জেলা প্রশাসনের আয়োজনে ১৯- ২০ নভেম্বর দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।
মেলার উদ্বোধনী দিনে সকাল ৯ টায় বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে। পুরাতন ডিসি কোর্টের এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, বীর মুক্তিযোদ্ধা ও ঝিনাইদহ-১, শৈলকুপা আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল হাই। মেলা সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। সকল সরকারি প্রতিষ্ঠান,আইটি প্রতিষ্ঠান,ব্যাংক ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ মেলায় প্রায় ৮০ টি স্টল থাকবে। ২০ নভেম্বর বিকাল ৪ টায় ডিজিটাল উদ্ভাবনী এ মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হবে। জেলা প্রশাসক মনিরা বেগম বলেন,২০৪১ সালের মধ্যে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে চলেছে দেশ। তৃণমূল পর্যায়ে ডিজিটালাইজেশনের সুফল ভোগ করছে সাধারণ জনগণ।
প্রেস ব্রিফিং এ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সেলিম রেজা পিএএ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রথিন্দ্রনাথ রায়, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর, কোষাধ্যক্ষ সবুজ মিয়া,সাংবাদিক ওমর আলী সোহাগ,ওহিদুজ্জামান টুকু, জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান,সাংবাদিক আমিনুর রহমান টুকু, পিন্টু লাল দত্ত,কোরবান আলী, দেলোয়ার কবির সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক মনিরা বেগম এই ডিজিটাল উদ্ভাবনী মেলা সফল করতে সকলের সহযোগিতা চান।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102