April 25, 2024, 9:39 am
শিরোনামঃ
ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ?

জৈন্তাপুরে পরকীয়ার টানে স্কুল শিক্ষিকা উধাও

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 29, 2022
  • 302 Time View

মোহাম্মদ ইরফানঃ

সিলেটের জৈন্তাপুর উপজেলার বালিদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সেলিনা আফরোজ ২ সন্তান নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২১ জুলাই বিকেল ৩টার সময় কাউকে না জানিয়ে নিজের ২ সন্তানকে নিয়ে বাবার বাড়ি থেকে উধাও হয়ে যান। তার গ্রামের বাড়ি একই উপজেলার চিকনাগুলের কুহাইগড়ে। সেলিনা আফরোজের বাবার নাম নুরুজ আলী।

জানা যায়, সেলিনা আফরোজের স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে ২ সন্তানসহ নিজের বাবার বাড়ি থেকে বালিদাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছিলেন। সেখানেই তিনি জনৈক এক ব্যক্তির সাথে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। অবৈধ সম্পর্কের বেড়াজালে আবদ্ধ করে বিয়ের আশ্বাস দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেন। স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিকের সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক অব্যাহত রাখেন। এই সম্পর্ক চলাকালীন নতুন করে আরেক প্রেমিক জুটিয়ে নেন। চলতে থাকে ত্রিভুজ প্রেম। অবশেষে প্রথম প্রেমিকের অজান্তে দ্বিতীয় প্রেমিকের হাত ধরে গত ২১ জুলাই ২ সন্তান নিয়ে পালিয়ে যান।

ত্রিভুজ প্রেমের ব্যাপারে সেলিনা আফরোজের ভাই আলালের সাথে যোগাযোগ করা হলে সবার অগোচরে তার বোন পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। কয়েকদিন পর তিনি (সেলিনা আফরোজ) সুস্থ ও ভালো আছেন এবং ঢাকা আছেন বলে তার বাবাকে জানান।

বালিদাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আফিয়া বেগম জানান, সহকারী শিক্ষিকা সেলিনা আফরোজ গত ২৬ জুন থেকে বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছেন। ছুটি না নিয়ে বিদ্যালয়ের অনুপস্থিতির বিষয়টি তিনি উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। একই সাথে সেলিনা আফরোজের ভাই আলালের কাছ থেকে তার পালিয়ে যাওয়ার বিষয়টিও তিনি জানতে পেরেছেন বলে জানান।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তার বক্তব্য নেয়ার জন্য বার বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102