March 28, 2024, 11:40 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ বশির আহম্মেদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, February 7, 2023
  • 231 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন রাজধানীর মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ডের চাঁদ উদ্যান হাউজিং ইউনিট (দক্ষিণ) আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বশির আহম্মেদ।

মোঃ বশির আহম্মেদ মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ডের চাঁদ উদ্যান হাউজিং ইউনিট (দক্ষিণ) আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সফলতার পরিচয় দিয়েছেন। ৭ জানুয়ারি ২০২৩ রোজ মঙ্গলবার তার ছিল ৪০ তম শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল দিয়ে ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

মোঃ বশির আহম্মেদ ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন এবং মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেন। সুখে দুখে সব সময় মানুষের পাশে দাঁড়ান। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

৭ জানুয়ারি ২০২৩ রোজ মঙ্গলবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ তার বাসাতে এবং ৩৩ নং ওয়ার্ডের চাঁদ উদ্যান হাউজিং ইউনিট (দক্ষিণ) আওয়ামী লীগ অফিসে ফুলের শুভেচ্ছা জানান এবং কেক কেটে জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে মোঃ বশির আহম্মেদ বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102