April 19, 2024, 6:16 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন-কাউন্সিলর রোকসানা আলম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, June 20, 2022
  • 277 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জন্মদিনে নেতাকর্মী, শোভাকাঙ্খীদের ভালবাসায় ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

সোমবার (২০/০৬/২০২২) দিনটি ছিল জন্মদিন। এ উপলক্ষে বাদএশা রাজধানী মোহাম্মদপুর ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বন্ধু, আত্তীয়, শোভাকাঙ্খীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান কাউন্সিলর রোকসানা আলমকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও কাউন্সিলর রোকসানা আলমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্যাপক পোষ্ট করেছেন তার শোভাকাঙ্খীরা।

জন্মদিনে কাউন্সিলর রোকসানা আলম বলেন, যারা আমাকে উইশ করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।কিছু স্পেশাল মানুষ, যারা আমার অনেক শ্রদ্ধা ও ভালবাসার, তারা তাদের শত ব্যস্ততার মাঝেও আমাকে উইশ করেছেন। পরিবার বন্ধু-বান্ধব শুভানুধ্যায়ী সবার ভালবাসা পেয়ে আমি আপ্লুত। ভালবাসাই তো বেঁচে থাকার রসদ।।সর্বপরি সবাইকে আবারও অনেক অনেক ধন্যবাদ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102