April 19, 2024, 7:26 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

চন্দ্রগঞ্জ থানা সমিতি ঢাকায় এবার প্রশাসক নিয়োগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, March 1, 2023
  • 180 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  চন্দ্রগঞ্জ থানা সমিতি-ঢাকার (নিবন্ধন নং ঢ- ০৯৮২৪) কমিটি নিয়ে অচলাবস্থা এবার সমাজসেবা অফিস কর্তৃক প্রশাসক নিয়োগের মধ্য দিয়ে কিঞ্চিৎ সুরাহা হয়েছে।

জানা যায়, চন্দ্রগঞ্জ থানা সমিতি-ঢাকার কমিটি নিয়ে অচলাবস্থা সৃষ্টি হলে সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানার আবেদনের প্রেক্ষিতে সমাজসেবা অধিদপ্তর সমিতির সকল কার্য্যক্রম স্থগিত করে। তৎপ্রেক্ষিতে তদন্ত কর্মকর্তার তদন্ত প্রতিবেদনের আলোকে সকল কমিটি বিলুপ্ত করে প্রশাসক নিয়োগ করা হয়। প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা জেলা রেজিস্ট্রেশন কর্মকর্তা কে এম আবু রায়হান। যা সমাজসেবা অধিদপ্তর, ঢাকার ০৬/০২/২০২৩ তারিখের স্মারক নং ১৫২ সূত্রে জানা যায়৷

আরো জানা যায়, চন্দ্রগঞ্জ থানা সমিতি-ঢাকা প্রতিষ্ঠিত হয় ১৬ জুন ২০২০ সালে। এ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা ও সাধারণ সম্পাদক ছিলেন ইকবাল হোসেন। পরবর্তীতে সভাপতিকে না জানিয়ে সমিতির সদস্য নয় এমন দুই জন তাফাজ্জল হোসেন পাটওয়ারীকে সভাপতি ও মাকছুদুর রহমান স্বপনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করে কমিটি প্রচার করা হয়। যার প্রেক্ষিতে প্রতিষ্ঠাতা সভাপতি হিজবুল বাহার রানা সমাজসেবা অধিদপ্তরে তর্কিত কমিটি বিলুপ্তের আহ্বান জানিয়ে ২৩/০৮/২০২২ আবেদন করলে ২৫/০৮/২০২২ সালে সকল কার্যক্রম স্থগিত করে ঢাকা জেলা সমাজ সেবা কর্মকর্তা মো: রকনুল হক। বর্তামানে প্রশাসক পর্যায়ে চলে আসে।

প্রতিষ্ঠাতা সভাপতি হিজবুল বাহার রানা বলেন, আমার অনেক শ্রম-ঘামের ফসল এই সমিতি। অথচ কোন যৌক্তিক কারণ ছাড়াই কিছু পদলোভী রাতের অন্ধকারে লোভের বশবর্তী হয়ে কোনো শিষ্টাচার না মেনে পদে বসে যায়-যা অত্যন্ত দু:খজনক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102