April 25, 2024, 8:11 am
শিরোনামঃ
ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ?

গাড়ি থামিয়ে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ উপভোগ করলেন প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, February 26, 2023
  • 198 Time View

খাস খবর নিউজ ডেস্কঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জনসভা শেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাচ্ছেন টুঙ্গিপাড়ায়। তখনই খালের ওপর দৃষ্টি পড়ে। এ সময় গাড়ি থেকে নেমে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ উপভোগ করলেন তিনি।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে একদিনের সফরে গোপালগঞ্জে কোটালীপাড়ায় আসেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের কোটালীপাড়ায় জনসভার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে একই দিন বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ পৌঁছান তিনি। পরে দুপুর সাড়ে ১২টার দিকে কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। পরে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

স্থানীয় নেতাকর্মীরা জানান, শনিবার উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে জনসভা শেষে করে রওনা দেন নিজ বাড়ি টুঙ্গিপাড়ার পথে। এ সময় বেশ কিছু দূর যাওয়ার পথে ভাঙ্গারহাটের খালের দিকে চোখ পড়ে। তখন খালে নৌকা বাইচ হতে দেখে গাড়ি থামিয়ে নেমে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় সেখানে দাঁড়িয়ে উপভোগ করেন নৌকা বাইচ। পরে বেশ কিছু সময় ধরে নৌকা বাইচ উপভোগ করে আবারও গাড়িতে করে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন।

এদিকে টুঙ্গিপাড়া পৌঁছে মধ্যাহ্ন ভোজের বিরতিতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বিরতি শেষে সন্ধ্যা ৬টার দিকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102