April 20, 2024, 2:54 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

ক্রিকেট দুনিয়া দেখলো বাংলাদেশকে, খেলা হলো বৃষ্টির ও আসিসি’র সাথে, জয়ী হলো ভারত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 4, 2022
  • 240 Time View
খেলার জন্য খেলে বাংলাদেশ, ভারত অস্ট্রেলিয়া বৃটিশ খেলে টাকার কুচক্রীর খেলা, টেবিলে। টি টুয়েন্টি বিশ্ব কাপে বাংলাদেশ অপ্রতিরোদ্ধ হয়ে উঠায় বৃষ্টি হলো প্রতিপক্ষ। আইসিস বৃষ্টি আইনের অপ ব্যক্ষার জয় তুলে দিলেন ভারত। ১৬ ওভার খেলার জন্য ১৩৩ রান থেকে এক দুই রান কম বেশী হতে পারে, বৃষ্টি আইনে। বাংলাদেশকে টার্গেট দেওয়া হলো ১৫২ রানের, ৫ রানে বাংলাদেশের পরাজয় ক্রিকেট বিশ্বকে লজ্জিত করেছে কি-না, আমরা জানতে পারিনি। তবে বাংলাদেশের ক্রিকেট নিয়ে বাঙালি জাতি গর্বিত। কিছু পরাজয়, জয়ের চেয়ে আনন্দের বার্তা বহন করে। বৃষ্টি, আইসিস ও ক্রিকেট মহা বিশ্ব ভারতীয়দের ভয় যখন হয় বাংলাদেশ।
বাংলাদেশের ক্রিকেট যখন বিশ্ব মোড়লদের মাথাব্যথার কারণ হয়ে উঠে, ওদের মুখের হাসিটা যখন মলিন হয় পরাজয় আতঙ্কে। আমাদের পরাজিতও মুচকি হাসিটা থাকে মুখে। লজ্জাহীন ক্রিকেট বিশ্বের হাসিটা মুক্ত ও উজ্জ্বল হয় না। প্রশ্নবোধক জয়, অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়। বিরাট কোহলি, বিরাট হতে পারে না, লিটন দাশের বীরত্বের জন্যে। মাঠের খেলা টেবিলে হওয়াতে মাইকেল বনের ক্ষোভের আগুনটা ক্রিকেট বিশ্বকে লজ্জাহীন প্রমান করেছে। আইসিসকে ভারতীয় ক্রিকেট ফেডারেশনের উপাধিতে ভুষিত করেছে। বাংলাদেশের পরাজয়ের মুচকি হাসিটা দশকে মুখে অম্লান হয়ে আছে, থাকবে চিরকাল। ক্রিকেট দুনিয়ার ইতিহাস যতদিন আছে।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি জনাব রবিউল আলম।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102