March 28, 2024, 12:26 pm
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

করোনা টিকার বুস্টার ডোজ নিলেন সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, March 29, 2022
  • 279 Time View

শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন): করোনা টিকার বুস্টার ডোজ নিয়েছেন খাস খবর বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন।

আজ ২৯ মার্চ ২০২২ রোজ মঙ্গলবার সকালে রাজধানী মোহাম্মদপুর ফার্টিলিটি সার্ভিসেস অ্যান্ড ট্রেনিং সেন্টার হাসপাতালে স্বাস্থ্যবিধি মেনে করোনা টিকাদান কেন্দ্রে তিনি (কোভিড-১৯) “মডার্না” বুস্টার এ ডোজ নেন তিনি।

টিকার বুস্টার ডোজ গ্রহণের পর খাস খবর বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি। তিনি এ সময় বয়স্ক ব্যক্তি ও করোনার সম্মুখ সারির যোদ্ধাদের করোনা টিকার বুস্টার ডোজ গ্রহণের আহ্বান জানান।

সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন বলেন, কৃতজ্ঞতা রইলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। বৈশ্বিক মহামরীতে তার দৃঢ়তা, সাহসিকতা এবং দূরদর্শিতায় করোনা মোকাবিলায় সবাইকে নিয়ে একত্রিত হয়ে কাজ করছেন আর বিশ্বের প্রথম দিকেই আমাদের ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।

তিনি আরো বলেন, জনগণের কাছে অনুরোধ টিকা গ্রহণ করার সঙ্গে স্বাস্থ্যসুরক্ষা মেনে চলুন এবং নিজেকে ও নিজের পরিবারকে নিরাপদ রাখুন।

উল্লেখ্য গত ১৯ ডিসেম্বর ২০২১ দুপুরে মহাখালীর বিসিপিএস প্রতিষ্ঠানে টিকার বুস্টার ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়। ওই দিনই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক, আইনমন্ত্রী আনিসুল হক, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার টিকার বুস্টার ডোজ নেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102