April 24, 2024, 2:35 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

করোনায় যুগান্তরের খুলনা ব্যুরো রিপোর্টার মোস্তফা কামালের মৃত্যুঃ জাতীয় মানবাধিকার সমিতির শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, July 9, 2021
  • 411 Time View

দৈনিক যুগান্তর পত্রিকার খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার, দৈনিক ইনকিলাব পত্রিকা খুলনা ব্যুরোর সাবেক সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ (৫২) আর নেই। করোনায় আক্রান্ত হয়ে তিনি বৃহষ্পতিবার দিবাগত রাত ২ টার দিকে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

তিনি গত এক সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন।বাড়িতে অক্সিজেন নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার করোনা পজিটিভের রিপোর্ট পাওয়া যায়। বৃহস্পতিবার গভীর রাতে হঠাৎ করে অবস্থার অবনতি হলে প্রথমে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদ পেয়ে রাতেই সহকর্মীরা হাসপাতালে ছুটে যান।

২০১৬ সালের ১ জুন তিনি যুগান্তরের যোগদান করেন। এর আগে ২০০৯ সালে তিনি দৈনিক ইনকিলাব পত্রিকায় খুলনা ব্যুরোতে সিনিয়র স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। দৈনিক প্রবর্তন, দৈনিক প্রবাহসহ খুলনার বিভিন্ন আঞ্চলিক ও একাধিক জাতীয় দৈনিকে কাজ করেছেন তিনি। খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃত্ব দিয়েছেন তিনি।

তিনি নগরীর খালিশপুর থানার আলমনগর এলাকায় বসবাস করতেন। পিতা মৃত মনসুর আহমেদ। স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে খুলনা বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন গভীর শোক প্রকাশ করেছে।

আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।আল্লাহ মরহুম কে জান্নাতুল ফেরদৌস দান করুন – আমিন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102