April 19, 2024, 12:13 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

ইষ্টার্ণ প্লাজায় নির্বাচন পর্যবেক্ষণে করলেন বিশ্ব মানবাধিকার ভিশন ঢাকা বিভাগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, May 17, 2022
  • 272 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ইষ্টার্ণ প্লাজা ডক্টরস চেম্বার ও কমার্শিয়াল কমপ্লেক্স মালিক সমবায় সমিতি লিঃ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২২ পর্যবেক্ষণ করেছেন বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) এর ঢাকা বিভাগ।

আজ ১৭ মে ২০২২ রোজ মঙ্গলবার রাজধানী হাতির পুল ইষ্টার্ণ প্লাজা ডক্টরস চেম্বার ও কমার্শিয়াল কমপ্লেক্স মালিক সমবায় সমিতি লিঃ এর ১০ম তলায় এ নির্বাচন পর্যবেক্ষণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) এর ঢাকা বিভাগের সভাপতি বিশিষ্টি ব্যবসায়ী ও সমাজ সেবক এবং রাজধানী মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি মোঃ জয়নাল আবেদীন চৌধুরী, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) এর ঢাকা বিভাগের যুগ্ম-সাধারণ সম্পাদক, সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি ও আলোকিত মানুষ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সংরক্ষিত আসনের এমপি পদপ্রার্থী নাজমিন সুলতানা তুলি।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) এর ঢাকা বিভাগের বিভিন্ন সভাপতিমন্ডলী ও সম্পাদকমন্ডলী এবং থানার নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102