April 18, 2024, 9:50 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

আলফাডাঙ্গায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না পূজা মণ্ডপ পরিদর্শন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 16, 2021
  • 440 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় মহোৎসব শারদীয় দূর্গা পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না।

১৫ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার রাতে মহা নবমী’র দিনে পৌরসভার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পূজা মণ্ডপ ঘুরে ঘুরে দেখেন। এ সময় তিনি প্রতিটি মণ্ডপে ব্যক্তিগত তহবিল হতে আর্থিক অনুদান প্রদান করেন।

পরিদর্শন কালে তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খান মিজানুর রহমান, পৌর কৃষক লীগ নেতা ছিদ্দিক শেখ, আহাদ মিয়া প্রমুখ।

এসময় এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না বলেন, ‘বর্তমান সরকার সকল সম্প্রদায়ের ধর্মীয় উৎসব যথাযোগ্য মর্যাদায় পালনে শতভাগ আন্তরিক। যার প্রেক্ষিতে বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে সারাদেশে দূর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে।’

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102