April 25, 2024, 3:38 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

আমতলী উপজেলা আ.লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য হয়েছে মোঃ মামুন মুন্সি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, May 9, 2023
  • 337 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ কাউন্সিল অনুষ্ঠানের দীর্ঘ ছয়মাস পাঁচদিন পর শুক্রবার (৫ মে) রাতে আমতলী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা অনুসারে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু এমপি ও সম্পাদক জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত পত্রে আমতলী উপজেলা কমিটির নাম ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে আমতলী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য হয়েছেন সাবেক ছাত্রনেতা ও যুবনেতা এবং ঢাকা মহানগর উত্তর শের-ই-বাংলা নগর থানা কৃষক লীগের সংগ্রামী সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ কামাল পাশার ছেলে মোঃ মামুন মুন্সি।

এছাড়াও আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমানকে সভাপতি ও জিএম ওসমানী হাসানকে সাধারণ সম্পাদক ও বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদারকে সাংগঠিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পর উপজেলা আওয়ামী লীগ শুক্রবার (৫ মে) রাতে জেলা শহরে এক আনন্দ শোভাযাত্রা বের করে। এ সময় নেতাকর্মীরা উল্লাসে ফেটে পড়ে। ২০২২ সালের ৩০ অক্টোবর আমতলী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। সেখানে কমিটির নাম ঘোষণা করা হয়নি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102