April 25, 2024, 7:02 pm
শিরোনামঃ
রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের

আগামীকাল জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় প্রতিরোধ আন্দোলনের মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 9, 2022
  • 152 Time View

আগামীকাল ১০ মে, ২০২২ মঙ্গলবার সকাল ১১ জাতীয় প্রেসক্লাবের সামনে “ভোজ্য তেলের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে” ‘জাতীয় প্রতিরোধ আন্দোলন’ এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে।

মানববন্ধন কর্মসূচীতে সংগঠনের সমন্বয়কারী ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া’র সভাপতিত্বে এবং এনডিপি’র মহাসচিব ও জাতীয় প্রতিরোধ আন্দোলনের সদস্য সচিব মো/ মঞ্জুর হোসেন ঈসার সঞ্চালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখবেন, জাতীয় পার্টি ঐক্যপক্রিয়ার সমন্বয়কারী অধ্যাপক ইকবাল হোসেন রাজু, বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, এবি পার্টির সহকারী সদস্য সচিব এবিএম খালিদ হোসেন, সোনার বাংলা পার্টির সাধারন সম্পাদক সৈয়দ হারুন-অর-রশিদ, বাংলাদেশ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব এডভোকেট জাফর আহমেদ জয়, জাগ্রত জনতা ফোরামের সভাপতি মুহম্মদ ওয়ালিদ সিদ্দিকী তালুকদার,বাংলাদেশ ন্যাপ ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলনের সমন্বয়কারী মো. মহসীন ভুইয়া, জাতীয় নারী আন্দোলনের সভাপতি মিতা রহমান, এবিযুব পার্টির কেন্দ্রীয় নেতা এম ইলিয়াস আলী প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত হওয়ার জন্য দেশপ্রেমিক নাগরিকদেরকে সংগঠনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102