April 20, 2024, 10:48 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন ২৪ ডিসেম্বর

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, October 28, 2022
  • 282 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৮ অক্টোবর) গণভবনে অনুষ্ঠিত দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কাদের জানান, আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এটি হবে ১ দিনের আয়োজন। এদিন সকালে উদ্বোধনী আয়োজন করা হবে। বিকেলে কাউন্সিল অধিবেশন এবং সন্ধ্যায় হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

তিনি আরও জানান, আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভা হবে। এর প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয় ২০১৯ সালের ২১ ডিসেম্বর। সে বছর সম্মেলনের আয়োজন করা হয় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে। তার আগে ২০১৬ সালে ২০তম এবং ২০১২ সালে দলটির ১৯তম কাউন্সিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102