April 25, 2024, 5:34 pm
শিরোনামঃ
রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 2, 2021
  • 340 Time View

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মাঝে আজ ২ অক্টোবর ২০২১ রোজ শনিবার থেকে মনোনয়ন আবেদন ফরম বিতরণ শুরু করা হয়েছে। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এই আবেদন ফরম সংগ্রহ করা যাবে।

১ অক্টোবর ২০২১ রোজ শুক্রবার আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষা-বিধি মেনে এবং কোনো ধরনের লোক সমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। আগামী ৬ অক্টোবর বুধবার বিকেল ৫টার মধ্যে মনোনয়ন আবেদন ফরম জমা দিতে হবে।

বাংলাদেশ নির্বাচন কমিশন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচন, বগুড়া জেলার সারিয়াকান্দি ও টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং দিনাজপুর জেলার ঘোড়াঘাট, নীলফামারী জেলার ডোমার, বগুড়া জেলার সোনাতলা, চাঁপাইনবাবগঞ্জ সদর, নড়াইল জেলার লোহাগড়া, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া, নরসিংদী জেলার ঘোড়াশাল, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা, ফেনী জেলার ছাগলনাইয়া, খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। একইসঙ্গে নির্বাচন কমিশন পাঁচটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন এবং দ্বিতীয় ধাপে সারাদেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102