April 24, 2024, 2:19 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীকে চীনের কমিউনিস্ট পার্টির অভিনন্দন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 2, 2023
  • 67 Time View

খাস খবর নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিলে আবারও আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে কমিউনিস্ট পার্টি অব চায়না (সিপিসি)।

সিপিসির আন্তর্জাতিক বিভাগের পক্ষ শেখ হাসিনার পাশাপাশি আওয়ামী লীগকে অভিনন্দন জানান পার্টির আন্তর্জাতিক বিভাগের মন্ত্রী লিউ জিয়ানচাও।

লিউ জিয়ানচাও স্বাক্ষরিত অভিনন্দন বার্তায় বলা হয়, এক দশকেরও বেশি সময় ধরে শেখ হাসিনার নেতৃত্বের সরকার বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। একই সঙ্গে মাথাপিছু আয়ের দিক থেকে দক্ষিণ এশিয়ায় প্রথম স্থান অধিকার করে। আমাদের বিশ্বাস, আপনার নেতৃত্বে আওয়ামী লীগ আপনার প্রয়াত বাবা শেখ মুজিবুর রহমানের ‘সোনার বাংলা’র স্বপ্ন বাস্তবায়নের জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যাবেন। যা বাংলাদেশের জনগণকে আরও বেশি উপকৃত করবে।

বার্তায় আরও বলা হয়, সাম্প্রতিক বছরগুলোতে সিপিসির জেনারেল সেক্রেটারি ও চীনা রাষ্ট্রপতি শি জিনপিংয়ের নির্দেশনায় চীন-বাংলাদেশ কৌশলগত সহযোগিতামূলক অংশীদারিত্ব আরও জোরদার হচ্ছে। উভয় দেশের নেতাদের মধ্যে হওয়া গুরুত্বপূর্ণ ঐকমত্যের নির্দেশনা অনুসরণ করতে, রাজনৈতিক পারস্পরিক রাজনৈতিক বিশ্বাসকে আরও জোরদার করতে এবং দুদলের স্বাক্ষরিত বিনিময় ও সহযোগিতাসংক্রান্ত এমওইউ বাস্তবায়নে আওয়ামী লীগের সঙ্গে কাজ করতে সিপিসি প্রস্তুত।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102