April 23, 2024, 3:34 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

অনাথ আশ্রমের টাকা চুরি করে দান করেন মো. মনির হোসেন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, October 7, 2022
  • 332 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর মোহাম্মদপুর অবস্থিত রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি) নামে একটি অনাথ আশ্রমের সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনা ঘটে। ওই ঘটনায় অভিযুক্ত পেশাদার চোর মো. মনির হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে চুরি যাওয়া ৭ লাখ ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, অনাথ আশ্রমের টাকা চুরি করে দরিদ্রদের দান করেন মনির। এছাড়াও চুরি করা টাকার কিছুটা জুয়া ও নেশার পেছনে নষ্টও করেছেন তিনি।

৭ অক্টোবর ২০২২ রোজ শুক্রবার সকালে রাজধানীর শ্যামলীতে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, গত ১ অক্টোবর মধ্যরাতে আরএসসির অফিস রুমের গ্রিল কেটে আলমারি থেকে সাড়ে ১২ লাখ চুরি করে নিয়ে যায় অজ্ঞাত এক চোর। এ ঘটনায় পর দিন প্রতিষ্ঠানের ম্যানেজার আব্দুন নাসের (রোমেল) বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি চুরির মামলা করেন।

ডিসি এইচ এম আজিমুল হক বলেন, আরএসসি প্রতিষ্ঠানটি অসহায় ও পথশিশুদের আশ্রয়, পড়াশোনা ও খাওয়ার ব্যবস্থা করতেন। এই প্রতিষ্ঠানের অফিসের গ্রিল কেটে ১২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায় মনির। চুরি করে নিয়ে যাওয়ার পর জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছে মনির। কিছু টাকা নেশার পেছনে খরচ করেছে। এছাড়া স্থানীয় দরিদ্র মানুষকেও দান করেছে।

ডিসি তেজগাঁও বলেন, মনির দেখতে আলাভোলা ভবঘুরে টাইপের। তবে তার এই চেহারার আড়ালে সে দুর্ধর্ষ এক চোর। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চার-পাঁচটি চুরির সঙ্গেও তার জড়িত থাকার নাম উঠেছে। এছাড়া অন্তত অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটিয়েছে মনির।

গ্রেপ্তার আসামিকে মোহাম্মদপুর থানায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে আনা হবে। এরপর খোয়া যাওয়া বাকি পাঁচ লাখ টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102