April 19, 2024, 3:51 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

অধ্যাপক মো. আলী আশরাফ এমপির মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, July 30, 2021
  • 615 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনা সম্পাদক, জাতীয় সংসদে সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান বর্ষীয়ান পার্লামেন্টেরিয়ান বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক আলী আশরাফ এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও লেখক জনাব নুরে আলম সিদ্দিকী হক।

বিবৃতিতে জনাব নুরে আলম সিদ্দিকী হক বলেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফের মত একজন জ্ঞানী, চৌকষ ও অভিজ্ঞ পার্লামেন্টেরিয়ানের মৃত্যুতে দেশের সংসদীয় গণতন্ত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও তাঁর অসংখ্য স্বজন-গুণগ্রাহীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ ৩০ জুলাই ২০২১ রোজ শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বীর মুক্তিযোদ্ধা  অধ্যাপক মো. আলী আশরাফ। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।

১৯৭৩, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে সর্বমোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102