শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

৭ই মার্চ উপলক্ষে রাজধানী মোহাম্মদপুরে আতশবাজি উৎসব

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৩৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঢাকা উওর সিটি কর্পোরেশন পক্ষ থেকে, ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড (সংরক্ষিত কাউন্সিলর) ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম এর উদ্যোগে আতশবাজি উৎসব উদযাপন করা হয়েছে।

আজ রোববার (৭ মার্চ) রাত ৯টায় মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ অফিসে সামনে এ আতশবাজি উৎসব উদযাপন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন।

এছাড়াও উপস্থিত ছিলেন,  মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক লায়ন ডাঃ এম এ. হামিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মোঃ শহীদুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুল হক মন্ডল, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সভাপতি  লায়ন এম এ লতিফ, মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান রাসেল, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

আতশবাজি উৎসব উদযাপনের ব্যাপারে জানতে চাইলে রোকসানা আলম বলেন, আজ রোববার (৭ মার্চ) রাত ৯টায় একযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের ৭২টি স্থানে আতশবাজি উৎসব উদযাপন করা হবে।

তিনি আরো বলেন, রাত সাড়ে ৯টায় সমন্বিতভাবে রাজধানী গুলশান ইয়ুথ ক্লাব মাঠে উদযাপন করা হবে উৎসবটি। শীর্ষক এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এতে সভাপতিত্ব করবেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে রাজউক, ওয়াসা, গৃহায়ন কর্তৃপক্ষসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধান, নগর পরিকল্পনাবিদ, স্থপতি, এনজিও প্রতিনিধি, বিভিন্ন সোসাইটির নেতারা অংশগ্রহণ করবেন বলে জানান তিনি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102