April 18, 2024, 11:48 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

৪৮ ঘণ্টা না যেতেই রওশনের জাপা থেকে শফিকুল ইসলাম সেন্টুর পদত্যাগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 11, 2024
  • 55 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ রওশন এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন দলটির কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু। ৯ মার্চের সম্মেলনে তাঁকে দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছিল। দায়িত্ব পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যেই পদত্যাগ করলেন তিনি।

সোমবার (১১ মার্চ) বিকেলে রওশন এরশাদ বরাবর চিঠি দিয়ে পদত্যাগের কথা জানান শফিকুল ইসলাম। তিনি জি এম কাদেরের নেতৃত্বাধীন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি ছিলেন। জাতীয় নির্বাচনের পর তাঁকে সব পদ থেকে অব্যাহতি দেন জি এম কাদের।

দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব তাঁর দ্বারা পালন করা সম্ভব নয় উল্লেখ করে চিঠিতে শফিকুল ইসলাম সেন্টু জানান, পারিবারিক কাজ, স্বাস্থ্যগত সমস্যা এবং এলাকাবাসীর সঙ্গে ব্যস্ত থাকায় তাঁর পক্ষে দায়িত্ব পালন করা সম্ভব নয়।

এ বিষয়ে দলের কো-চেয়ারম্যান ও মুখপাত্র সুনীল শুভরায় সংবাদ মাধ্যমকে বলেন, হ্যাঁ শফিকুল ইসলাম সেন্টু পদত্যাগপত্র দিয়েছেন। কেন দিয়েছেন তা আমি জানি না। আমিও দেখলাম একটু আগে। সেখানে তিনি পারিবারিক আর স্বাস্থ্যগত সমস্যার কথা বলেছেন। আমি বিস্তারিত জানি না, তিনি কেন পদত্যাগ করলেন। তাঁর সঙ্গে যোগাযোগ করলে বিস্তারিত জানতে পারব।

তবে পদত্যাগের বিষয়ে জানতে শফিকুল ইসলাম সেন্টুর সঙ্গে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

জাতীয় নির্বাচনের পর জাপা চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর বিরুদ্ধে ওঠা অনিয়ম এবং অর্থ আত্মসাতের অভিযোগ নিয়ে অন্য নেতা-কর্মীদের সঙ্গে অবস্থান নেন ঢাকা উত্তরের তৎকালীন আহ্বায়ক সেন্টু। গত ১৪ জানুয়ারি তাঁকে অব্যাহতি দেওয়া হয়। অব্যাহতির পর দলের মহানগর উত্তরের ছয় শতাধিক নেতা-কর্মীও পার্টি থেকে পদত্যাগ করেন।

পরে ৯ মার্চের কাউন্সিল আয়োজন এবং বাস্তবায়নের ক্ষেত্রে তাঁকে ব্যাপক উৎসাহী দেখা গিয়েছিল। গত শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে রওশন এরশাদকে জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান, কাজী ফিরোজ রশীদকে নির্বাহী চেয়ারম্যান এবং কাজী মামুনুর রশীদকে মহাসচিব করে নতুন কমিটি গঠন করা হয়। সেখানে শফিকুল ইসলাম সেন্টু ছাড়াও সৈয়দ আবু হোসেন বাবলাকে সিনিয়র কো-চেয়ারম্যান এবং সাহিদুর রহমান টেপা, রাহগির আল মাহি সাদ এরশাদ, গোলাম সারোয়ার মিলন ও সুনীল শুভ রায়কে কো-চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102