বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

৩১ নাং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে লিটন মাষ্টার

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪১১০ দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল ১২ জুন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসাহ, উদ্দীপনা।

বর্তমান সময়ে আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা রকম অন্যায় ও দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে যে পরিচ্ছন্ন ও স্বচ্চ রাজনীতির মাইল ফলক স্থাপন করতে যাচ্ছেন তারই আদর্শের সৈনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করা পরিক্ষিত আওয়ামী লীগ নেতা মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)।

মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)নির্লোভ ও স্বচ্চ রাজনৈতিক হিসেবে এলাকার সাধারণ সমর্থকদের মাঝে তুমুল জনপ্রিয়।

স্থানীয় আওয়ামী লীগের এবং এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যে কয়েক জনের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

আওয়ামী লীগের এই জনপ্রিয় নেতা মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখান থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করব।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102